ব্রেকিং নিউজ
কালকিনিতে দুর্বৃত্তদের বোমা হামলায় আহত যুবকের মৃত্যু।

কালকিনিতে দুর্বৃত্তদের বোমা হামলায় আহত যুবকের মৃত্যু।

কালকিনি (মাদারীপুর) সংবাদদাতাঃ
মাদারীপুর কালকিনিতে দুর্বৃত্তদের ছোরা বোমার আঘাতে রাতুল হাওলাদার (২৫) নামে এক আহত যুবকের আজ শুক্রবার দুপুরে মৃত্যু হয়েছে। নিহত যুবক উপজেলার বাঁশগাড়ি এলাকার নতুনকান্দি গ্রামের জালাল হাওলাদারের ছেলে।
পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার ভোররাতে র‌্যাব পরিচয়ে বাঁশগাড়ি ইউপি পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য আকতার শিকদারের বাড়িতে প্রবেশ করে ১৫ থেকে ২০ জন দৃর্বৃত্ত। পরে আকতার শিকদারকে কুপিয়ে আহত করে তারা। এসময় তার পরিবারের লোকজন বাধা দিতে আসলে বেশ কয়েকটি হাত বোমার বিস্ফোরণেরর ঘটনা ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ বোমা বিস্ফোরনের ঘটনায় রাতুল হাওলাদার গুরুতর আহত হন। পরে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে আজ শুক্রবার দুপুরে সে মারা যায়। অপরদিকে ইউপি সদস্য আকতারকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।
ইউপি সদস্যের বাবা মতি শিকদার বলেন, র‌্যাবের পোশাক পরে আমাদের বাড়িতে এসে হাতবোমার বিস্ফোরণ ঘটায় এবং আমার ছেলেকে মারাত্মকভাবে কুপিয়ে জখম করেছে। আহত রাতুল মারা গেছে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি তদন্তের কাজ শুরু করেছে থানা পুলিশের পাশাপাশি জেলার পুলিশের সদস্যরা। আর খবর পেয়েছি রাতুল মারা গেছে।
এ ব্যাপারে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, র‌্যাবের পোষাকে ইউপি সদস্যের উপর হামলা ঘটনায় কারা জড়িত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

---------